কারণ আমাদের দেশে ছেলেমেয়েদের কোন সঠিক যৌন শিক্ষার ব্যবস্থা নেই ! মেয়েরা তার বন্ধবীদের কাছথেকে আর ছেলেরা তাদের বন্ধুদের কাছথেকে শেখে যার প্রায় সবটাই ভুল !

আর গ্রাম বাংলায় মেয়েরা ছেলেরা শেখে তাদের দাদী নানী দাদা নানাদের কাছথেকে যেগুলো আরও বেশি ভুল !

এই অসীম ভুলের কারনে আমাদের দেশের প্রায় প্রতিটি ঘরে ঘরে গোপনে গোপনে কি-যে অসীম অবর্ননীয় কষ্ট ত্যাগ বোবা কান্না আর হাহাকার আছে যার খুব সামান্যতম অনুধাবন করলেও আপনার চোখে পানি চলে আসবে !

এখানে আসলে বিস্তারিত বলতে গেলে বইয়ের আকার হয়ে যাবে। একেবারে সংক্ষিপ্ত আকারে বলছি — মেয়েরা জেনে রাখুন , ছেলেদের যৌন ক্ষমতা মৃত্যু পর্যন্ত থাকে ! তাই ষাট সত্তরেও যখন তার স্ত্রীর যৌন ক্ষমতা ফুরিয়ে যায় তখন সে বিবাহের জন্য পাগল হয়ে উঠে ! এটা স্বাভাবিক । বিবাহের জন্য পুরুষদের দোষারোপ করাটাই বোকামি।

যথেষ্ট বয়স হয়েছে ছেলে মেয়েরা এখন বড় বড় হয়ে গেছে তাদের বিবাহ শাদি হয়ে গেছে নাতি নাতনিও বড় হয়ে গেছে , এখন কি আর ওসব করা যায় ! ছি : ! লজ্জা শরম বলে তো একটা কথা আছে তাই না ? এই বুড়ো বয়সে ভীমরতি কি মানায় ! লোকে জানলে কি বলবে শুনি ? ছি : ! .……এই চিন্তা করেন না এইরকম মহিলা খুজে পাওয়া যাবে না ! অথচ সংসারের শান্তি ধ্বংস করার জন্য এর চাইতে বড় “কু” চিন্তা আর নেই !

মহিলাদের বলছি — ৪৫-৫০ মেনোপজ আসবে এটা চির সত্য। কিন্তু মেনোপজকে কিভাবে সামলাতে হবে সেটা শিখুন । মেনোপজের পরবর্তী যৌন জীবন কি হবে তা জানুন। সেটা হরমোন থেরাপির মাধ্যমেও হতে পারে । মেনোপজকে হারিয়ে দিন ! আর তাই — ষাট বছর বয়সে নিজেকে কিশোরী ভাবুন ! সত্তর বছর বয়সে নিজেকে যুবতী ভাবুন ! বুড়ো হয়ে যাবার আগেই বুড়ো হয়ে যাবেন না ! নাতি নাতনির বিয়ে হয়ে গেছে তো হোক ! চেষ্টা করবেন তাদের সাথে পাল্লা দিতে ! এতে কোনো লজ্জা নেই ! কোনো পাপবোধ নেই ! নিজেকে জীবিত থাকতেই মেরে ফেলবেন না ! সুস্থ তৃপ্তিদায়ক যৌন সম্পর্ক মানুষকে সত্যি সত্যিই যুবক যুবতী করে তোলে !

আমাদের দেশের মহিলাদের মনে আরেকটি ভয়ংকর ধারনা জগদ্দল পাথরের মতো গেড়ে আছে — ” যে যত বেশি তার স্বামীর কাছথেকে দূরে থাকতে পারবে সে তত বেশি বিদূষী নারী হিসেবে পরিচিতি পাবে ” আমি কড়জোরে অনুরোধ করছি — স্রেফ ঝাঁটা দিয়ে পিটিয়ে এই ধারনাটিকে ডাস্টবিনে ফেলে দিন ! সেই সাথে ধারনাটিকে একেবারে উলটে দিন — ” যে যত বেশি স্বামীর সাথে সহবাস করবে সে তত বেশি বিদূষী নারী হিসেবে পরিচিতি পাবে “

আর হ্যাঁ , মহিলারা ভালো করে জেনে রাখুন — স্বামীর সাথে যৌন সম্পর্কের ক্ষেত্রে শুধু একটা ব্যাপারই হারাম বা নিষিদ্ধ সেটা হচ্ছে স্ত্রীর মলদ্বার দিয়ে যৌন মিলন করা। এটা ছাড়া আর সব ভাবে— মনে যা চায় যেভাবে চায় যত ভাবে চায় যত বার চায় এমনকি আপনি যদি নতুন কোনো পদ্ধতি আবিস্কার করতে পারেন যা এখনও পর্যন্ত কেউ আবিষ্কার করতে পারে নি তা সহ — কিয়ামত পর্যন্ত শুধুমাত্র স্বামী স্ত্রীর যৌনতার মধ্যে যা যা আবিস্কার হবে সঅঅঅব হালাল এবং বৈধ ! কেউ যদি হারাম বলতে চান তো তাকে পবিত্র কোরআন অথবা সহিহ হাদিস থেকে প্রমান দিতে হবে !

এবার মহিলাদের সারসংক্ষেপ বলছি — আপনি যেই বয়সেরই হোন না কেন চুটিয়ে স্বামীকে উপভোগ করুন ! আবারও বলছি , চু-টি-য়ে উপভোগ করুন !!! স্বামী আপনার ব্যাক্তিগত সম্পদ ! সে সব ভাবেই আপনার জন্য হালাল ! তাকে এমন ভাবে উপভোগ করুন যেন সে তার বাপের নাম ভুলে যায় ! বেশ্যাখানায় একজন দক্ষ বেশ্যা অথবা পর্ণ মুভির নায়িকা যেমন একটি পুরুষকে চুষে খেয়ে ছিবড়ে বানিয়ে পাগল করে তোলে ! আপনিও ঠিক সেই ভাবে আপনার স্বামীকে চুষে খেয়ে ছিবড়ে বানিয়ে ফেলুন ! ( কি ? নোংরা মনে হচ্ছে ? কি আশ্চর্য ব্যাপার তাই না ? আপনার কাছে এগুলো নোংরা ব্যাপার নোংরা কাজ ! অথচ আপনার স্বামীর সাথে পরনারী অথবা হোটেলের কোনো বেশ্যা হারাম ভাবে এগুলো করলে সেটা স্বাভাবিক, আর আপনি তার হালাল স্ত্রী — হালাল ভাবে আপনার স্বামীর সাথে এগুলো করলে সেটা আপনার কাছে নোংরা আর অস্বাভাবিক মনে হয় ! কি অদ্ভুত জ্ঞান আর মানসিকতা ! )

এতে কি হবে ?

এতে সে আপনার উপর পরিপূর্ণ তৃপ্ত থাকবে

তার নজর অন্য কোনো নারীর দিকে যাবে না

আপনার সংসারে সুখ শান্তি ভরপুর থাকবে

আপনার যৌক্তিক কথাগুলো শুনবে

আপনি নিজেও অসীম তৃপ্তি পাবেন এবং….

যতবার স্বামীকে উপভোগ করবেন ততবারই মহান আল্লাহ তায়ালা আপনাদের সাদাকার সওয়াব দেবেন !

আমি যা যা বললাম তা যদি কোনো মেয়েরকাছে এখনোও নোংরামি মনে হয় তাহলে বুঝবেন সে প্রকৃত সত্যটা জানে না ! এখনোও ভুল ধারণার ভেতর রয়ে গেছে !

যদি এরপরেও কারো কোনো প্রশ্ন থেকে থাকে তো নির্দ্বিধায় তা করতে পারেন। ইনশাআল্লাহ উত্তর দিব।

মহান আল্লাহ তায়ালা আমাদের সবাইকে সহিহ বুঝ দান করুন —আমিন। ( আর হ্যাঁ , বিষয়টা খুবই গুরুত্বপূর্ণ বিধায় যদি আপনি প্রয়োজন মনে করেন তাহলে আপনার পরিচিতদের মাঝে লেখাটি শেয়ার করে দিতে পারেন। )